আমার সেক্সী মায়ের গোপন চোদাচুদি (ইন্সেষ্ট গল্প পছন্দ না করলে দয়া করে পড়বেন না)

http://adf.ly/N1Yih

আজ আপনাদের সামনে একটি সত্যি ঘটনা উপস্থাপন করব, গল্পের নায়িকা আমার

সরলা যৌবনবতী ডবকা মা ডোরা।

মার বয়স তখন চল্লিশ ছুঁই ছুঁই! বাবা সরকারী চাকুরীর কারনে বদলী হয়ে অন্য

জেলায় ছিলেন। আমি তখন কলেজে পড়ি। বাবার অনুপস্থিতিতে মা অন্য অনেক

পুরুষকে তার যৌনাঙ্গকে উপভোগ ও আদর করতে দিত। প্রথমে আমার ধারনা ছিল

হয়ত মার প্রেমিকের সংখ্যা মাত্র একজন। পরবর্তীতে আরো অনেককে দেখে আমার

এ ভূল ভেঙ্গেছিল। মা পালা করে তার প্রেমিকগনকে তার গুদ মারতে দিত। এবং এ সবই করত মা সম্পূর্ণ গোপনে। কোন অর্থের বিনিময়ে নয় অর্থাৎ সম্পূর্ণ আনন্দলাভের উদ্দেশ্য মা এই অবৈধ প্রেমলীলা করত।

চারিত্রিক এই দুর্বলতা বাদে মা এমনিতে ছিল খুবই ভাল মহিলা। খুবই বন্ধুত্বপরায়ন ও সংসারী নারী। বাবা এজন্য মার উপরে সব দায়িত্ব দিয়ে নিশ্চিন্তে ছিল। তবে মা সব কাজ করলেও কাজের ফাঁকে বাজার বা মার্কেটিং করতে গিয়ে তার প্রেমিকদের আস্তানায় গিয়ে নগ্ন হয়ে যৌন সুখে লিপ্ত হত ঘন্টার পর ঘন্টা! আমি নিজে মার এসব অনৈতিক প্রেমলীলার একজন প্রত্যক্ষদর্শী।

মাকে চোদাচুদি অনেক করতে দেখেছি লুকিয়ে লুকিয়ে। কিন্তু এই প্রথম সেদিন মাকে ডাবল পুরুষের স্বাদ নিতে দেখলাম একইসাথে। অর্থাৎ মা কি পরিমান লম্পট নারীতে রূপান্তরিত হয়েছিল তা বুঝতেই পারছেন।

My pussy is wet and burning hot for your fat cocks! Please wait for my son to leave the house…I will let u know when! I am now going to the toilet and rub my pussy…..!!!

আমি যখন মার মোবাইলে এই মেসেজগুলো পড়ছিলাম মা তখন সত্যি সত্যি বাথ্রুমে ছিল। ঠিক করলাম আজ বাইরে তেমন কাজ নেই তাই বসে বসে দেখব মার কান্ডকারখানা। যেই ভাবা সেই কাজ…

মাকে আমি বাইরে থেকে বললাম যে আমি বাইরে থেকে দরজা লক করে চলে যাচ্ছি। ফিরতে রাত হবে। মা যেন চিন্তা না করে। মা আমাকে জিজ্ঞাসা করল আমি কখন ফিরব। তখন বাজে বেলা চারটা। আমি ইচ্ছা করে বাড়িয়ে মাকে বললাম আমার ফিরতে দশটার বেশী বাজবে। মা যেন খেয়ে নেয়। মা আমাকে বেশী কিছু না বলে বলল ‘আচ্ছা ঠিক আছে’। এর অর্থ ‘যাক বাবা অনেকটা সময় পাওয়া গেল, খায়েশ মিটিয়ে গুদ মারান যাবে!!’

বাথরুম থেকে বেরিয়ে মা ওদেরকে ফোন করে বলল আসতে। মা বাথ্রুমে সত্যি সত্যি গুদে হাত দিয়ে আনন্দ করছিল কেননা মার পড়নে একটা পাতলা ব্রা ছাড়া আর কোন কাপড় ছিল না। মার নগ্ন শরীরটা দেখে আমার নিজেরই বাড়া ঠাটিয়ে ওঠে। আপনাদের কথা নাহয় বাদই দিলাম।

মার এই প্রেমিকের বয়স পয়ঁত্রিশ বছর। সে এক সুপারমার্কেটের ম্যানেজার। শপিং করতে গিয়ে মার পরিচয় হয় এই লোকের সাথে। বিয়ে থা করেনি লোকটা। সুন্দরী মেয়ে

কাষ্টমারদের লাগিয়ে বেড়ায়। মার সাথে দেখা হবার পর থেকে মাকে সে নিয়ম

করে চুদত। অন্য কাউকে এতবার সে চুদতে পারেনি। কেননা মার মত নিরাপদ আর

নির্ঝঞ্ঝাট আর কাউকে পাওয়া যেত না। মার অভিজ্ঞ বয়স আর অনাবিল সেক্সী শরীর

এর লোভ তাকে মার নিয়মিত প্রেমিকে পরিনত করেছিল। সেক্সের ব্যাপারে সে ছিল যেমন

অভিজ্ঞ মাকে সে সেরকম ভাবেই ব্যাবহার করত।

আমি ঘরের ভেতরে লুকিয়ে ছিলাম। মার প্রেমিক যথাসময়ে চলে এল। সাথে তার এক বন্ধুকে নিয়ে এসেছে আজ। উদ্দেশ্য মাকে দুজন মিলে চুদবে। মা প্রথমটায় রাজী না হলেও পরে আর না করতে পারেনি ডাবল বাড়া নেবার অভিজ্ঞতার লোভে। মার প্রেমিকের নাম ছিল সজল আর তার বন্ধুটির নাম সোহেল। মা ওদের থেকে বয়সে বড় হলেও মাকে ওরা নাম ধরে অর্থাৎ ‘ডোরা’ বলেই সম্বোধন করছিল।

-হাই ডোরা!

-হাই সজল। কেমন আছ?

-ভাল আর থাকি কি করে বল? তোমার গুদ মারতে না পারলে কি ভাল থা

This entry was posted in Uncategorized. Bookmark the permalink.

Leave a Reply

