গোপা কাকিমা-5

গোপা কাকিমা-5

আমি মুশল ধরে কঠোর গাদন দেবার জন্য কাকিমার পা দুটোকে যতটা ছড়িয়ে দেওয়া যায় দিয়ে গুদের একদম ভিতর পর্যন্ত ধনটাকে ঠেসে ঢুকিয়ে দুই উরুই দু পাস থেকে নিজের দুটো হাত (পাঠক বন্ধু রা ভালো করে বুঝুন পসিসন টা) কাকিমার কাঁধের নিচের হাতের জায়গা টা চেপে ধরে বালান্স করে নন স্টপ ঠাপ দিয়ে গোটা বাড়া গুদের শেষ পর্যন্ত ঢুকিয়ে আর পুরোটা বার করে গদার মত ঠাপ দেওয়া সুরু করলাম ৷ কাকিমার উরুর দু পাশে হাথ দিয়ে কাকিমার কাঁধ চেপে ধরে থাকে গুদ টা উচিয়ে বার বাড়া খেতে পারছে আর অপর দিকে আমার শরীর টা কাকিমার দুই উরুর মাঝে থাকায় গুদের কোয়া গুলো আমার বাড়া চেপে ধরছে ৷
দশ বারোবার গুদে বাড়া দিয়ে ভিতর পর্যন্ত ঠাসিয়ে দিতেই কাকিমা রসালো ঠোট দুটো দিয়ে চকাস চকাস কর চুমু খেয়ে হালকা মিল মিলে গলায় ” কর আরো কর, উফ কি আরাম দিচ্ছিস, চুদে দে , আরো ভিতরে ঠাস , ফাটিয়ে দে রে ফাটিয়ে দে…..আআ …কি সুখ , থামিস না , আমার জল খসবে …ওরে বেটি চোদ তর রেন্ডি কে চুদে গুদের জল খসিয়ে দে রে …গাঁ গাঁ গাঁ করে উচিয়ে তল ঠাপ দিতে আরম্ভ করলো ৷
কাকিমা চোদা খেয়ে থাকতে না পেরে দাঁত মুখ খিঁচিয়ে আমার ঘাড় জাপটে ধরে তল ঠাপ দিচ্ছে আর ঘ্যান ঘ্যান করে জড়ানো গলায় “কর আরো কর সালা চোদ না সুয়ার চোদ মায়া খানকির ছেলে , তোর মা খানকি , চোদ না মায়া খানকির গুদ চোদা ভাতার “অশ্রাব্য খিস্তি দিচ্ছে ৷ কাকিমার মুখে মার নামে গালা গালি সুনে মাথা টং করে গরম হয়ে গেল ৷ এরকম করে কাকিমা গুদ দিয়ে আমার ধনের বাইরের দেয়াল টাকে গরুর বাঁটের মত টেনে টেনে দুয়ে দিচ্ছে যে আমার কন্ট্রোল করার ক্ষমতা আসতে আসতে হারিয়ে যাচ্ছে , এত তাড়া তাড়ি হার মানলে চলবে না ৷
কাকিমা কে ছাড়িয়ে উঠে দাঁড়িয়ে নিজেকে ধাতস্ত করলাম ৷ কাকিমা কে ছাড়িয়ে দিলেও কাকিমা বালিশ ধরে দু হাতে কোমর তোলা দিয়ে যাচ্ছে৷
কাকিমার রূপের বর্ণনা আমি দিয়েছি ঠিক সুধা চান্দ্রানের মুখ আর শরীর , চরম কামুকি উনি , চার জন কে চুদিয়েও উনি মারা যান নি , বুঝে দেখুন ওনার কি খাই ??
আমি কখনো পোঁদ মারি নি, তাই মা কে নিয়ে গালা গালি দেবার জন্য মনে মনে একটা প্রতিহিংসা কাজ করলো , কাকিমা কে হাটু গেঁড়ে দু হাথে ভর করে বসিয়ে গুদে বাড়া দিয়ে পিছন থেকে ঝোলা মাই গুলো চটকে ঘাপিয়ে ঠাপ মারা সুরু করলাম , মাই এর বোনটা গুলো দু হাতের দু আঙ্গুলে ধরে টেনে নাভি পর্যন্ত টেনে ঠাপ দিতে থাকলাম ৷ কাকিমা হাঁস ফাস করছে কোনো জ্ঞান নেই , কি বলছে নিজেই জানে না , সুধু আমার ঠাপের শেষ হলে সাথে নিজে হালকা ঠাপ দিচ্ছে পুরো মজা নিচ্ছে৷
দু চার মিনিট যেতে আবার নিজেকে থামিয়ে দিলাম ..বাড়া বার করে এক দম নিজেকে থামিয়ে দিলাম না হলে আমার মাল আউট হয়ে যেতে পারে..
এক মিনিট বিরাম দিয়ে ডান হাথে বাড়ার রস বালিসের ঢাকনা দিয়ে ভালো করে মুছে নিলাম৷ কাকিমা হাটু মুড়ে বসে আমাকে দেখে নিল ৷তার পর আমি একটু থুতু নিয়ে বাড়ার মাথায় লাগিয়ে কাকিমা কে না জানিয়ে পোঁদের কাছে নিয়ে এসে পোঁদের ফুটোয় হাথ লাগাতেই কাকিমা ঘুরে তাকিয়ে বলল
” সালা গাড় মারবি হারামির বাচ্ছা, মার তাই মার গুদ টাকে আগের মত খেচে দে সোনা , মাল খসাতে দিস নি তো এবার খসাই..কর সোনা কর আমি আর এ জ্বালা শরীরে বইতে পারছি না “৷ আমি মাগির কথা না সুনে হালকা চাপে মুন্ডি টাকে ঢোকাতে কাকিমা কক করে কোথ পেরে ব্যথা সামলে নিল ৷ আমি একটু সাহস করে ঠেলে পুরোটা কোমরের জোরে বাড়া গাঁড়ে ঠেসে দিলাম ৷ কাকিমা আআ আ আঁ করে উঠতেই আমি আওয়াজ হবে বলে পিছন থেকে কাকিমার মুখ টা চেপে ধরলাম ৷ আমার ধনের চামড়া টা চিরে যাচ্ছে কাকিমা গাঁড় মারে না তাই গাঁড় খুব টাইট৷ আমি দাঁড়িয়ে মেঝে তে দাঁড়িয়ে কিন্তু ঠাপানোর বালান্স পাচ্ছি না ৷ অভিজ্ঞতা কম কিন্তু কি ভেবে কাকিমার চুলের মুঠি ধরতেই ঘোড়ায় চড়ার কথা মনে পড়ল ৷ দু হাথে চুলের মুঠি ধরে কাকিমার গাঁড়ে ঠাপ দিতে সুরু করলাম ৷ কাকিমা তারও স্বরে সিতকার দিতে সুরু করলো ব্যথায় মুখ দিয়ে অশ্লীল খিস্তি করছে আর সত্যি বলতে আমার ভালো লাগছে ৷ কাকিমার খিস্তির সংগতি না থাকলেও খিস্তি গুলো কোনো মহিলার গলায় খুব মানাবে ৷ এই ভাবে চুলের মুঠি ধরে ঠেসে ঠেসে গাঁড় মারে কাকিমা গম্ভীর গলায় মাথা ঝাকিয়ে আমাকে খিস্তি করতে লাগলো
” ওরে গুদ মারানির ব্যাটা তুই গাঁড় ফটাস না , তোর মুশল বাড়া আমার পোঁদ চিরে দেবে , ওরে বোকাচোদার বাচ্ছা গুদ এ চোদ না দেখি তুই তোর মায়ের কত গুদ মেরেইচিস খানকির ছেলে , ওরে আমার গুদে সুর সুরি দিচ্ছে , গুদে আঙ্গুল দিয়ে খেচ ..ওরে আমার ভাতার ” ৷
“ওমা তোমার কি হয়েছে? কি করছো?ওরম করছো কেন ” ওপাসের অন্ধকার থেকে সাগর বলে উঠলো ৷
সাগর কে দেখে আমি কাকিমার পোঁদ থেকে ধন বার করতেই আমার লগ লগে ধন টা টাং টাং করে লাফাতে লাগলো স্প্রিঙ্গের মত ৷ কাকিমা যা হোক তাহক করে হামা গুরি দিয়ে বালিশের একটা ওয়ার দিয়ে ঢাকা দিয়ে ” না কিছু নয় আমার একটু পেটে ব্যথা কিনা” কথা শেষ করতে না করতেই সাগর ঘরের লাইট টা ফস করে জালিয়ে দিল ৷
সাগরের আমাদের দেখে চোখ বড় হয়ে গেল , মুখে হাথ দিয়ে আশ্চর্য হয়ে কি বলবে ??
আমি নিরুপায় হয়ে ধনটা চেপে ধরে নগ্নতা ঢাকার চেষ্টা করছি কাকিমা নধর ন্যাং-টো শরীরে অপরিত্রিপ্তির ছায়া মেখে গুদ চাপা দিয়ে লজ্জা ঢাকতে নিল্লজ্জের মত বলে উঠলেন ” তুমি এঘরে কেন যাও নিজের ঘরে বড়দের ব্যাপারে নাক গলাতে হবে না ওই ঘরে থাক আমাদের এখানে এখন এসো না”
আমি আশ্চর্য হলেও এরকম সুযোগ হাথ ছাড়া করতে দিতে পারি না ৷ আমার দৃঢ় বিশ্বাস সাগর আমাকে দিয়ে চোদানোর জন্য উচিয়ে আছে , হয়ত সাগর ইচ্ছা করেই আমাদের এই ভাবে ডিস্টার্ব করে নিজের আকুতি জানাতে চায় !
কাকিমা রেন্ডির মত মামার দিকে ন্যাকা ন্যাকা ভাবে বলে উঠলো “আয় সুভ এবার সামনে থেকে কর তুমি এক বার সামনে ঝরিয়ে দাও না হলে আমার শান্তি হবে না “
আমার বাড়া একটু নরম হয়ে গেছে পরিস্থিতিতে পরে ৷ আমি কাকিমা কে বললাম আপনি সাগর কে এই ভাবে বললেন “এটা কি ঠিক হলো “?
“আমি মা হয়ে তোমায় দিয়ে করাচ্ছি, আর ওকে কি বলব “!
কাকিমা পাক্কা খানকির মত জবাব দিলেন ” এখুনি বাড়ার স্বাদ পেলে ওকে আমি ঠেকিয়ে রাখতে পারব না , আমার জায়গায় তুমি ওকেই চুদতে আরম্ভ করবে ??
১৮-১৯ এর মাগী চুদবে না এই বুড়ি কে চুদবে ?? ” এর চেয়ে ও আড়ালে থাক তুমি একটু নাড়িয়ে আমার জল ঝরিয়ে দাও দেকি”
“কম করে ওকে দেখতে তো দিন??” আমি জোর করতেই –
কাকিমা আমার দিকে চোখ গোল গোল করে “মা মেয়েকে এক সাথে খাবার সখ “” হাঁ????কাকিমার বকা সুনে মাথা নিছু করে সাগর পাশের ঘরে চলে গেল ৷ আমি ধনটা কাকিমার মুখে

Link | This entry was posted in Uncategorized. Bookmark the permalink.

Leave a Reply

